রূপান্তরকামীকে হেনস্থার অভিযোগে গ্রেফতার কলকাতা ট্র্যাফিক পুলিশের অ্যাডিশনাল ওসি অভিষেক ভট্টাচার্য

রূপান্তরকামীকে হেনস্থার অভিযোগে গ্রেফতার কলকাতা ট্র্যাফিক পুলিশের অ্যাডিশনাল ওসি অভিষেক ভট্টাচার্য

এক রূপান্তরকামী ও তাঁর বান্ধবীকে হেনস্তার অভিযোগ উঠল কলকাতা ট্র্যাফিক পুলিশের অ্যাডিশনাল ওসির বিরুদ্ধে । সোমবার রাতে ঘটনাটি ঘটেছে সেন্ট্রাল অ্যাভিনিউয়ের কাছে। গাড়ি চালক বাধা দিতে গেলে তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। গোটা ঘটনা জানিয়ে ইতিমধ্যেই বউবাজার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

কলকাতা পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত অ্যাডিশনাল ওসির নাম অভিষেক ভট্টাচার্য। তিনি সাউথ ট্র্যাফিক গার্ডে কর্মরত। সোমবার রাত ৮টা নাগাদ সেন্ট্রাল অ্যাভিনিউয়ে চাঁদনি চকে ঘটনাটি ঘটে। রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল রূপান্তরকারী মহিলার গাড়ি।

গাড়ির ভিতরে ছিলেন তাঁর বান্ধবী ও আরও ২ মহিলা। ত্রাণ বণ্টন করে ফিরছিলেন তাঁরা। অভিযোগ, তখন মহিলাদের লক্ষ্য করে কটূক্তি করতে থাকেন ওই পুলিশকর্মী। জানলা দিয়ে হাত বাড়িয়ে মহিলাদের স্পর্শ করার চেষ্টা করেন। বাধা দিলে মারধর করে হাত ভেঙে গাড়ির চালকের।

দু’জনই প্রতিবাদ জানান। এই নিয়ে শুরু হয় অশান্তি। পরিস্থিতি বেগতিক বুঝে ১০০ ডায়াল করেন ওই ২ নিগৃহীতা। তড়িঘড়ি ঘটনাস্থলে যায় বউবাজার থানার পুলিশ।তদন্ত শুরু হয় অভিযুক্ত পুলিশকর্মীর বিরুদ্ধে। জানা গিয়েছে, ইতিমধ্যেই এবিষয়ে বউবাজার থানায় লিখিত অভিযোগ জমা পড়েছে। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।