আড়াই মাস পর বাড়ির বাইরে পা দিলেন রাজ শুভশ্রী ,প্রকাশ্যে এল ছবি

আড়াই মাস পর বাড়ির বাইরে পা দিলেন রাজ শুভশ্রী ,প্রকাশ্যে এল ছবি

মা হতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ।গত মাসে এই খবর সামনে আসার পর থেকেই খুশির জোয়ারে ভাসছে রাজ-শুভশ্রীর ভক্তরা। তবে করোনা সংকটের মাঝে শুভশ্রীর প্রেগন্যান্সি নিউজ নিয়ে কিছুটা চিন্তাতেই ছিলেন রাজ-শুভশ্রী।
Raj Chakraborty Subhashree Ganguly
হবু সন্তানের সুরক্ষার জন্য সবরকম সতর্কতাই অবলম্বন করেছেন এই সেলেব দম্পতি। গত ৮০দিন বাড়ির বাইরে পা রাখেননি শুভশ্রী। অবশেষে মঙ্গলবার বাইরে বার হলেন অন্তঃসত্ত্বা শুভশ্রী। সঙ্গী রাজ চক্রবর্তী ও তাঁর ভাগ্নী সৃষ্টি পাণ্ডে। গাড়ির ভিতরেও মাস্ক পরেই দেখো গেল রাজ-শুভশ্রীকে।

আপাতত লকডাউন অনেকখানি শিথিল। কনটেনমেন্ট জোন ছাড়া অন্য সব জায়গাতেই লকডাউন উঠে গিয়েছে। কী কারণে বাইরে বেরিয়ে ছিলেন রাজ-শুভশ্রী সে ব্যাপারে অবশ্য স্পষ্ট করে কিছু জানা যায়নি।
রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি
সোমবারই শুভশ্রীর সুস্পষ্ট বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন রাজ। যেখানে শুভশ্রীর মাতৃত্বকালীন আভা সত্যি তাক লাগিয়েছে। আসন্ন মাতৃত্ব এবং পিতৃত্বের অপেক্ষার এই সুন্দর মুহূর্ত ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে রাজ লেখেন, ‘তোমার বাইরের ও অন্তরের সৌন্দর্য আমায় বারবার অভিভূত করে। মনে হয় ক্লাউড নাইনে আছি।

প্রসঙ্গত গত ১১ই এপ্রিল রাজশ্রীর জীবনে নতুন অতিথির আগমন বার্তা জানিয়ে শুভশ্রী লিখেছিলেন,’আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে আমরা খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি-‘আমাদের হাত ধরার জন্য,আর ভালোবাসা ভাগ করে নেওয়ার জন্য শীঘ্রই একজন আসছে।

আমরা প্রেগন্যান্ট’! সবকিছু ঠিকঠাক থাকলে সেপ্টেম্বরেই মা হবেন নায়িকা।