CCTV তে দেখা গেল পাক বিমান ভেঙে পড়ার ভিডিও

CCTV তে দেখা গেল পাক বিমান ভেঙে পড়ার ভিডিও

লকডাউনের মধ্যেই শুক্রবার পাকিস্তানের করাচিতে ভয়াবহ বিমান দুর্ঘটনা ৷ বিমানবন্দরে অবতরণের কিছুক্ষণ আগেই একটি জনবহুল এলাকায় ভেঙে পড়ে পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের একটি এয়ারবাস ৩২০ বিমান ৷
pak flight crash
দুর্ঘটনায় যাত্রী এবং বিমানকর্মী মিলিয়ে ১০০ জনের বেশি মানুষের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে ৷ ভয়াবহ সেই দুর্ঘটনার সিসিটিভি ফুটেজও প্রকাশ্যে এসেছে ৷ যা দেখে ভয়ে শিউড়েই উঠতে হয় ৷

লাহোর থেকে ৯৯ জন যাত্রী নিয়ে উড়ান নেয় পাক বিমান । শুক্রবার বিকেলে করাচির জিন্না আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা ছিল বিমানটির। ৯৭ জনের মৃত্যু হয়েছে এই দুর্ঘটনায়।

জানা গেছে, প্রথমবার ধীরে ধীরে অবতরণের চেষ্টা করে বিমানটি, সেটি ব্যর্থ হলে দ্বিতীয়বার চেষ্টা করা হয়। বিমানের ট্র্যাকিং ওয়েবসাইটে শেষবারের গতিবিধি রেকর্ড হয়েছে, একজন পাইলটকে এয়ার ট্রাফিক কন্ট্রোলারকে বলে শোনা গিয়েছে, তাঁদের দুটি ইঞ্জিনটিই বিকল হয়েছে গিয়েছে, তারপরেই বিপদসঙ্কেত “মেডে মেডে মেডে” বলে চিৎকার করতে থাকেন পাইলট।

প্রত্যক্ষদর্শীদের দাবি, প্রথমে বিমানটি একটি মোবাইলের টাওয়ারে ধাক্কা খায়, পরে মালির এর মডেল কলোনি এলাকায় জিন্না গার্ডেনের বাড়িগুলির ওপরে ভেঙে পড়ে। বেশ কয়েকটি বাড়ি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়, এর আগে পাক মিডিয়ায় সেই ছবি দেখানো হয়েছে।