একগুচ্ছ বিগ বাজেটের বলিউড সিনেমা মুক্তি পাবে Hotstar এ

একগুচ্ছ বিগ বাজেটের বলিউড সিনেমা মুক্তি পাবে Hotstar এ

সোমবার বড়সড় ঘোষণা এল বলিউডের তরফে। এদিন ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারের তরফে ঘোষণা করা হল থিয়েটারের খোলবার অপেক্ষা নয় সরাসরি এই প্ল্যাটফর্মেই মুক্তি পাবে সড়ক টু, ভূজ, দ্য বিগ বুল, লক্ষ্মী বম্বের মতো ছবিগুলি।

এদিন বিকালে একটি বিশেষ লাইভ অনুষ্ঠানে একসঙ্গে অংশ নিয়ে এই ছবিগুলির আনুষ্ঠানিক ঘোষণা সারলেন অক্ষয় কুমার, অজয় দেবগণ,আলিয়া ভাট, অভিষেক বচ্চনরা। অনুষ্ঠানটির সঞ্চালনার দায়িত্বে ছিলেন বরুণ ধওয়ান। জুলাই থেকে অক্টোবরের মধ্যেই মুক্তি পাবে সাতটি চর্চিত বলিউড ছবি।

২৪ জুলাই প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দিল বেচারা’র সঙ্গে শুরু হবে ডিজনি প্লাস হটস্টারের ছবির হোম ডেলিভারি। এরপর লক্ষ্মী বম্ব,সড়ক টু, দ্য বিগ বুল,ভুজ-ধীরে ধীরে এই ছবিগুলি মুক্তি পাবে।

দিন কয়েক আগেই সুশান্ত সিং রাজপুতের দিল বেচারার আনুষ্ঠানিক ঘোষণা সেরেছিল ডিজনি প্লাস হটস্টার। এদিন বরুণ ধওয়ান জানালেন,’আমাদের সকলের জন্য অন্যতম স্মরণীয় ছবি হতে চলেছে দিল বেচারা। সুশান্তের শেষ ছবিকে আমরা সবাই স্মরণীয় করে তুলব’।

লক্ষ্মী বম্বের নতুন পোস্টার শেয়ার করেন অক্ষয় কুমার । বলেন, ‘এটি আমার পছন্দের জঁর-হরর কমেডি। আমি ভুলভুলাইয়ার পর সবসময়ই এই জঁরের ছবি করতে চাইছিলাম। ত্রিশ বছরের কেরিয়ারে মানসিকভাবে এটাই আমার সবচেয়ে কঠিন চরিত্র’। ছবিতে ট্রান্সজেন্ডারের চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার।
sadak 2 পোস্টার
ছোট থেকেই আলিয়া ভাটের স্বপ্ন ছিল বাবা মহেশ ভাটের ছবির নায়িকা হওয়ার। অবশেষে সড়ক টু সেই স্বপ্ন পূরণ করল বলে জানালেন আলিয়া ভাট। মহেশ ভাট পরিচালিত, পূজা ভাট ও সঞ্জয় দত্ত অভিনীত সড়ক (১৯৯১) ছবির সিক্যুয়েল এই ফিল্ম। এই ছবিতে পূজা-সঞ্জয় দত্তের পাশাপাশি রয়েছেন আলিয়া ও আদিত্য রয় কাপুর। এদিন সড়ক টুয়ের নতুন পোস্টারও সামনে আনলেন আলিয়া।

২৪ ঘন্টায় কেমনভাবে একটা হেরে যাওয়া যুদ্ধকে জিতে নেওয়া যায়, সেই সাহসীকতা ও আত্মবিশ্বাসের গল্প বলবে ভূজ,এদিন জানালেন অজয় দেবগণ। ১৯৭০ সালের ইন্দো-পাক যুদ্ধের প্রেক্ষাপটে তৈরি এই ছবি।ছবিতে ভারতীয় বায়ুসেনা অফিয়ার বিজয় কার্ণিকের ভূমিকায় দেখা যাবে অজয় দেবগণকে।

পরিচালক অভিষেক দুধাইয়া পরিচালিত এই ছবির সঙ্গেই বলিউডে অভিষেক হচ্ছে দক্ষিণী অভিনেত্রী প্রণিতা সুভাষের। সত্তরের দশকে গুজরাতের ভূজের মাধাপুর গ্রামের ৩০০ জন মহিলাকে কীভাবে এগিয়ে এসেছিলেন ভারতীয় সেনার যুদ্ধ জয়ের স্বর্নিম ইতিহাস লিখতে তা ধরা পড়বে এই ছবিতে।

ভারতের অন্যতম বড় সিকিউরিটি স্ক্যাম নিয়ে তৈরি হচ্ছে অভিষেক বচ্চনের আসন্ন ছবি দ্য বিগ বুল। ১৯৯২ সালে স্টক মার্কেট জালিয়াতিতে নাম জড়িয়েছিল হর্ষদ মেহেতার। জানা গিয়েছে এই বিষয় নিয়েই তৈরি হয়েছে এই ছবির। এদিন ছবির নতুন পোস্টারও শেয়ার করলেন জুনিয়ার বি।