24/09/2020

প্রয়াত অক্ষয় কুমারের ভাই অভিনেতা সচিন কুমার

প্রয়াত অক্ষয় কুমারের ভাই অভিনেতা সচিন কুমার

মৃত্যুশোক কিছুতেই পিছু ছাড়ছে না অভিনয় জগতের। বলিউডের পর এবার স্বজন হারাল টেলিউড। চলে গেলেন কাহানি ঘর ঘর কি খ্যাত অভিনেতা সচিন কুমার (অরোরা)।
Sachin Kumar Death
শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় সচিনের। সম্পর্কে বলিউড তারকা অক্ষয় কুমারের পিসতুতো ভাই সচিন। বয়স হয়েছিল মাত্র ৪২ বছর। এদিন বান্দ্রাস্থিত নিজের ফ্ল্যাটেই আচমকা হৃদরোগে আক্রান্ত হন সচিন।

View this post on Instagram

#akshaykumar#myphotography#photoshoot#bollywood#actor#instafashion#magazineshoot#instagram#mumbai #instapic#india

A post shared by Sachin Kumar (@sachin_kumar_photography) on


তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ টেলিভিশন জগত। শোকপ্রকাশ করেছেন রাকেশ পল,চেতন হংসরাজ,বিনীত রায়না, সুরভি তিওয়ারিরা। বেশ কয়েক বছর আগেই অভিনয় কেরিয়ারে ইতি টেনেছিলেন সচিন,ফটোগ্রাফার হিসাবে শুরু করেছিলেন নতুন কেরিয়ার।

দাদা অক্ষয়ের বেশ কিছু ফটোশ্যুট করেছেন সচিন। ইন্ডিয়া টিভি সূত্রে খবর ভাইয়ের মৃত্যু সংবাদ শোনবার সঙ্গে সঙ্গেই সেখানে হাজির হন অক্ষয়। ওবেরয় স্প্রিংয়ের বাসিন্দা ছিলেন সচিন। মুম্বইয়ের এই অভিজাত আবাসনেই থাকেন ভিকি কৌশল, রাজকুমার রাওয়ের মতো বলিউড তারকারা।

সচিনের মৃত্যুর খবর নিশ্চিত করেন তাঁর কাছের বন্ধু অভিনেতা রাকেশ পাল। তিনি জানান, খুব দুঃখের সঙ্গে জানাচ্ছি,হ্যাঁ-এই খবরটা সত্যি।দুর্ভাগ্যের বিষয় হল শেষবারের জন্য আমি ওকে দেখতেও পেলাম না। যখন খবর পেলাম ততক্ষণে ওর শেষকৃত্যের প্রক্রিয়া শুরু হয়ে গেছে’।