X

করোনা জয়ের গান নিয়ে এগিয়ে এলেন টলিউডের তারকারা

এই কঠিন পরিস্থিতি ‘বাংলার মানুষের মুখে হাসি ফোটেতে’ বাংলার শিল্পীদের। ঘরে বসেই মিউজিক ভিডিয়ো তৈরি করে ফেললেন টলিউডের ১২ জন তারকা। সোমবার রাজ চক্রবর্তীর পরিচালনায় সামনে এল ‘এ বাংলা আমার হাসবে আবার’।

আর ভিডিয়োর সবচেয়ে বড় চমক হিসাবে এই গানের শেষে বাংলার মানুষের উদ্দেশে সচেতনতার বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি জানান, ‘…ভয়ে সবাই জব্দ, দুর্যোগ একটা শব্দ। আমাদের লড়তে হবে এবং লড়াই করে করোনাকে হারাতে হবে’। এই ভিডিয়োয় দেখা মিলেছে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, নুসরত জাহান, পাওলি দাম, শ্রাবন্তী চট্টোপাধ্যায়,সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, বনি সেনগুপ্ত, অঙ্কুশ হাজরা, আবির চট্টোপাধ্যায়,যিশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্য.ঋত্বিক চক্রবর্তী, এবং পরমব্রত চট্টোপাধ্যায়ের।

ইস্টবেঙ্গল-মোহনবাগান ডার্বির উত্তেজনা থেকে বাঙালির প্রিয় চায়ের ঠেকে আড্ডা-সবই উঠে এসেছে এই গানে। অরিন্দমের কম্পোজ করা এই গানটি গেয়েছেন নিকিতা গান্ধী ও শাশ্বত সিং। ‘এ বাংলা আমার হাসবে আবার’-এর কথা লিখেছেন প্রসেন।

প্রত্যেক তারকাকে ফোনে সবটা বুঝিয়ে দিয়েছেন পরিচালক। সবাই নিজের বাড়ি থেকেই এই ভিডিয়ো শ্যুট করে পাঠিয়ে দিয়েছেন রাজকে। পরিচালকের কথায়, কেউ এই কাজের জন্য পারিশ্রমিক নেয়নি। এই ভিডিয়ো থেকে কোনও অর্থ সংগ্রহও করবেন না রাজ। জরুরি পরিষেবার সঙ্গে যাঁরা যুক্ত তাঁদের উত্সর্গ করেই তৈরি হয়েছে এই গান।

Tags: Abir ChatterjeeAnirban BhattacharyaAnkush HazraBonny SenguptaEi Bangla Amar Hashbe Abar songJisshu SenguptaMamata BanerjeeNusrat JahanPaoli DamParambrata ChatterjeeRaj ChakrabortyRitwick ChakrabortySayantika BanerjeeSrabanti ChatterjeeSubhashree Ganguly
Related Post