লকডাউনে ‘কেস জন্ডিস’ করতে আসছে অঙ্কুশ-পরমব্রতর, কে জিতবেন এই কেসে?

লকডাউনে ‘কেস জন্ডিস’ করতে আসছে অঙ্কুশ-পরমব্রতর, কে জিতবেন এই কেসে?

করোনা সংকট, লকডাউনে প্রত্যেক মানুষের জীবনে এখন সত্যিই ‘কেস জন্ডিস’ পুরো। এই কঠিন পরিস্থিতিতে মানুষের মুখ হালকা হাসি ফোটাতে অঙ্কুশ আর পরমব্রত নিয়ে হাজির হচ্ছেন ‘কেস জন্ডিস’। হইচইয়ের নতুন ওয়েব সিরিজ।
hoichoi Web Series
এক্কেবারে ফ্রেস কনটেন্ট। করোনা ভাইরাস থিমের কথা মাথায় রেখেই তৈরি হয়েছে এই সিরিজ। কেস জন্ডিসের সঙ্গেই ওয়েব দুনিয়ায় জার্নি শুরু করলেন অঙ্কুশ হাজরা। বুধবার সামনে এসেছিল এই ওয়েব সিরিজের ফার্স্ট লুক পোস্টার, বৃহস্পতিবার সামনে এল ট্রেলার।

পরম-অঙ্কুশ ছাড়াও কেস জন্ডিসে দেখা মিলবে অনিবার্ণ চক্রবর্তীর, যিনি পরিচিত একেন বাবু নামেই। ১৫ মে থেকে হইচইতে স্ট্রিমিং শুরু হবে হাস্যরসে ভরপুর এই ওয়েব সিরিজের। লকডাউনের সব নিয়ম মেনে যে যার বাড়ি বসেই এই ওয়েব সিরিজের শ্যুটিং সেরেছেন অঙ্কুশ,পরমব্রতরা। জানা গিয়েছে মোট ১০টি এপিসোড রয়েছে কেস জন্ডিসের। সিরিজ পরিচালনার দায়িত্বে রয়েছেন শুভঙ্কর চট্টোপাধ্যায়।

একটি কোর্টরুম ড্রামাকে ঘিরে তৈরি হয়েছে কেস জন্ডিস। সিরিজে দুই আইনজীবী মিস্টার সেন ও মিস্টার দাস-যে চরিত্রে রয়েছেন পরমব্রত ও অঙ্কুশ। বিচারকের ভূমিকায় রয়েছেন অনির্বাণ।

পরমব্রত সওয়াল করছেন মানুষের হয়ে,এই প্রকৃতিরচালকশক্তি মানুষ দাবি পরমের। অন্যদিকে অঙ্কুশের দাবি ‘…আপনারা ধরেই নিয়েছেন ব্রহ্মাণ্ডের কেন্দ্রে আছে মানুষ আর তার জন্যই পৃথিবী সৃষ্টি হয়েছে,এটা বাড়াবাড়ি হয়ে গেল না?’

কোন দিকে মোড় নেবে এই জন্ডিস কেস, তা জানতে অপেক্ষা ১৫ মে পর্যন্ত। আপতত নিচের লিঙ্কে ক্লিক করে দেখে নিন কেস জন্ডিসের ট্রেলার-