03/10/2020

সুশান্ত সিং রাজপুত এরপর মাত্র ৩০ বছর বয়সে আত্মহত্যা করেছেন টেলিভিশন অভিনেতা সুশীল গৌড়া

সুশান্ত সিং রাজপুত এরপর মাত্র ৩০ বছর বয়সে আত্মহত্যা করেছেন টেলিভিশন অভিনেতা সুশীল গৌড়া

সুশান্ত সিং রাজপুত এর পর মাত্র ৩০ বছর বয়সে কন্নড় ধারাবাহিক অভিনীত জনপ্রিয় মুখ সুশীল গৌড়া আত্মহত্যা করেছেন। টেলিভিশন থেকে রুপোলি পর্দাতেও শীঘ্রই পা রাখতে চলেছিলেন সুশীল। তবে তার মাঝেই আত্মহত্যা করেছেন কন্নড় টেলিভিশনের জনপ্রিয় মুখ সুশীল গৌড়া।

তবে তাঁর আত্মহত্যার কারণ ঘিরে রয়েছে ধোঁয়াশা। মঙ্গলবার মান্ডিয়ায় নিজের বাড়ি থেকেই উদ্ধার হয়েছে সুশীলের দেহ। সালাগা ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। মুক্তির অপেক্ষায় রয়েছে সেই ছবি।

View this post on Instagram

Medicine Ball Squat !! This exercise is focused on ankle stability, Balance and proprioception, activation of adductor muscles, and many other core muscles of lower body as well as imporoves concentration 🧘‍♂ #gymrat #stabilitytraining #anklestability #balancetraining #personaltrainer #fitnessmotivation #lotussportsandfitness @lotussportsandfitness

A post shared by Susheel Gowda (@susheel.gowda.08) on

এই ফিল্মে লিড রোলে অভিনয় করেছেন দুনিয়া বিজয়।তিনি ফেসবুকে লেখেন, প্রথম দেখাতেই মনে হয়েছিল ওর মধ্যে একটা হিরো সুলভ ভাব রয়েছে।ছবিটা মুক্তির আগেই এত তাড়াতাড়ি চলে গেলেন ।

অভিনয়ের পাশাপাশি ফিটনেসের প্রতি ছিল তাঁর প্রবল আকর্ষন। একসময় ফিটনেস ট্রেনার হিসাবে কাজ করেছেন সুশীল।

সুশীলের আত্মহত্যার খবর এখনও বিশ্বাস করতে পারছে না কন্নড় টেলিভিশন জগত। অভিনেত্রী অমিতা রানাগন্থা জানিয়েছেন, আমি খবর পেলাম বন্ধুর থেকে যে সুশীল আর নেই। এত ভালো মনের একটা ছেলে কীভাবে নিজের বুদ্ধি হারাল। খুব দুর্ভাগ্যজনক,এত ট্যালেন্টেড একটা ছেলে’।