জিও‘ওয়ার্ক ফ্রম হোম’ প্যাক দিচ্ছে ৩০ দিন ভ্যালিডিটির সাথে

জিও‘ওয়ার্ক ফ্রম হোম’ প্যাক দিচ্ছে ৩০ দিন ভ্যালিডিটির সাথে

‘ওয়ার্ক ফ্রম হোম’ অ্যাড-অন প্যাকে ৩০ দিন ভ্যালিডিটি দিচ্ছে জিও। গত সপ্তাহেই এই প্যাক নিয়ে এসেছিল দেশের এক নম্বর টেলিকম কোম্পানিটি।
jio work from home pack
প্রিপেড প্ল্যানের উপরে অতিরিক্ত ডেটা ব্যবহারের জন্য এই প্যাক নিয়ে এসেছিল জিও। শুরুতে কোম্পানির তরফ থেকে জানানো হয়েছিল যতদিন প্ল্যানের ভ্যালিডিটি থাকবে ততদিন অ্যাড-অন প্যাকের ভ্যালিডিটি পাওয়া যাবে।

১৫১ টাকা রিচার্জ করলে অতিরিক্ত ৩০জিবি ডেটা পাওয়া যাবে। ২০১ টাকা রিচার্জে মিলবে অতিরিক্ত ৪০জিবি ডেটা। এছাড়াও ২৫১ টাকা রিচার্জ করলে অতিরিক্ত ৫০জিবি ডেটা দিচ্ছে জিও।

মাইজিও অ্যাপ, কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট অথবা যে কোন থার্ড পার্টি রিচার্জ অ্যাপ থেকে জিও অ্যাড-অন প্যাক রিচার্জ করা যাবে।

যদিও কোন একটি প্রিপেড প্ল্যান রিচার্জ না থাকলে এই অ্যাড-অন প্যাকগুলি কাজ করবে না। প্ল্যানের সঙ্গে থাকা নির্দিষ্ট দৈনিক ডেটার সীমা শেষ হলে এই প্যাকগুলি ব্যবহার করে হাই স্পিড ডেটা ব্যবহার চালিয়ে যাওয়া যাবে। অ্যাড-অন প্যাকের সঙ্গে থাকা ডেটা ব্যবহারের কোন দৈনিক সীমা থাকছে না।

এছাড়াও সম্প্রতি ২,৩৯৯ টাকা প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে জিও। এই প্ল্যানে ৩৬৫ দিন ভ্যালিডিটির সঙ্গে থাকছে প্রতিদিন ২জিবি ডেটা, আনলিমিটেড কল ও প্রতিদিন ১০০ এসএমএস ব্যবহারের সুবিধা।