03/10/2020

মাদককাণ্ডে এই সপ্তাহে সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরকে সমন পাঠাতে পারে NCB

মাদককাণ্ডে এই সপ্তাহে সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরকে সমন পাঠাতে পারে NCB

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় মাদককাণ্ডে এবার নাম জড়ালো সালা আলি খান ও শ্রদ্ধা কাপুর । সূত্রের খবর তাদের সমন পাঠাতে চলেছে NCB । মাদক সেবন করেন সারা আলি খান এমন টাই জানিয়েছেন রিয়া চক্রবর্তী এনসিবিকে ।

অন্যদিকে শ্রদ্ধাকে এনসিবি প্রশ্ন করবে সুশান্তের লোনাভালা ফার্ম হাউজে ছিছোড়ের সাফল্যের জন্য আয়োজিত পার্টিকে ঘিরে, অভিযোগ ছিল সেই পার্টিতে ড্রাগ ব্যবহার করা হয়েছিল। টাইমস নাওয়ের রিপোর্টে দাবি করা হয়েছে এই সপ্তাহেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হবে সারা ও শ্রদ্ধাকে।

সূত্রের খবর, এই সপ্তাহের শেষে সমন পাঠানো হতে পারে । এই মামলায় গ্রেফতার ১০ জনের বিরুদ্ধে মামলা মজবুত করতেই সারা ও শ্রদ্ধাকে প্রশ্ন করবে এনসিবি।মাদকচক্রের সঙ্গে যোগসাজশ থাকার অভিযোগ গত ৮ সেপ্টেম্বর রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করে মাদক নিয়ন্ত্রক সংস্থা।

রিয়ার আগেই এই মামলা এনসিবির হাতে গ্রেফতার হয়েছেন শৌভিক চক্রবর্তী এবং রিয়ার দুই চর্চিত সহযোগী- সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা ও পরিচারক দীপেশ সাওয়ান্ত। এই দুজনের মাধ্যমেই মাদক কিনতেন রিয়া, বলে তদন্তে উঠে এসেছে।

আজ শেষ হচ্ছে রিয়ার বিচার বিভাগীয় হেফাজতের মেয়াদ। ম্যাজিস্ট্রেট কোর্ট ও সেশন কোর্টে রিয়ার জামিনের আর্জি খারিজ হওয়ার পর হাইকোর্টে নায়িকার জামিনের আর্জি জানানো হয়নি তাঁর আইনজীবীর পক্ষ থেকে।