বদল হল স্পেশাল ট্রেনের সময়সূচী, দেখে নিন নয়া টাইম টেবিল

বদল হল স্পেশাল ট্রেনের সময়সূচী, দেখে নিন নয়া টাইম টেবিল

আজ অর্থাৎ ১১ ই জুলাই থেকে পালটে যাচ্ছে একাধিক ‘স্পেশ্যাল ট্রেনের সময়সূচী। হাওড়া থেকে আসা বা হাওড়া থেকে ছাড়া সবকটি সময় পরিবর্তন হবে আজ থেকে ।
new timetable for Special Train 2020
পশ্চিমবঙ্গ সরকারের আবেদনের ভিত্তিতে সেই সূচি পালটানো হয়েছে বলে জানিয়েছে ভারতীয় রেল।

দেখে নিন এক নজরে নয়া সূচি –

০২৩০৩ হাওড়া-নয়াদিল্লি স্পেশাল (ভায়া পাটনা) : প্রতি শনিবার হাওড়া থেকে ছাড়বে। প্রথম ছাড়বে আগামী ১১ জুলাই। আপাতত সপ্তাহে চার দিন হাওড়া থেকে ছাড়ে।

০২৩০৪ নয়াদিল্লি-হাওড়া স্পেশাল (ভায়া পাটনা) : প্রতি রবিবার নয়াদিল্লি থেকে ছাড়বে। আগামী ১২ জুলাই থেকে কার্যকর হবে নয়া সূচি। আপাতত সপ্তাহে চার দিন নয়াদিল্লি থেকে ছাড়ে।

০২৩৮১ হাওড়া-নয়াদিল্লি স্পেশাল (ভায়া ধানবাদ) : প্রতি বৃহস্পতিবার হাওড়া থেকে ছাড়বে। প্রথম ছাড়বে আগামী ১৬ জুলাই। আপাতত সপ্তাহে তিন দিন হাওড়া থেকে ছাড়ে।

০২৩৮২ নয়াদিল্লি-হাওড়া স্পেশাল (ভায়া ধানবাদ) : আপাতত সপ্তাহে চিন দিন নয়াদিল্লি থেকে ছাড়ে। আগামী ১৭ জুলাই সেটি সাপ্তাহিক ট্রেন হবে। প্রতি শুক্রবার দিল্লি থেকে ছাড়বে।

০২৮০৯ মুম্বই ছত্রপতি শিবাজি মহারাজা টার্মিনাস স্পেশাল-হাওড়া : প্রতি শুক্রবার মুম্বই থেকে ছাড়বে। প্রথম ছাড়বে আগামী ১৭ জুলাই। আপাতত রোজ চলে।

০২৮১০ হাওড়া-মুম্বই ছত্রপতি শিবাজি মহারাজা টার্মিনাস স্পেশাল : আপাতত রোজ হাওড়া থেকে ছাড়ে। আগামী ১৫ জুলাই থেকে সপ্তাহে একদিন মিলবে। প্রতি বুধবার ট্রেনটি হাওড়া থেকে ছাড়বে।

শুক্রবার থেকেই যাত্রা শুরু করেছে দক্ষিণ-পূর্ব রেলের হাওড়া-আমদাবাদ স্পেশাল (০২৮৩৪) সাপ্তাহিক ট্রেন । নয়া সূচি অনুযায়ী, হাওড়া থেকে প্রতি শুক্রবার আমদাবাদগামী ট্রেন মিলবে।