রেড চিলিস পরিবারের সদস্যকে হারিয়ে শোকস্তব্ধ কিং খান

রেড চিলিস পরিবারের সদস্যকে হারিয়ে শোকস্তব্ধ কিং খান

স্বজনহারা শাহরুখ খান। চলে গেল শাহরুখের বৃহত্তর পরিবারের অন্যতম সদস্য অভিজিত। বলিউড তারকা শাহরুখ খানের প্রযোজক সংস্থা রেড চিলিস এন্টারটেনমেন্টের অন্যতম সদস্যদের মৃত্যুতে শোকস্তব্ধ বাদশা।
Red chili members death
টুইটারে তাঁর দীর্ঘদিনের সহকর্মীর মৃত্যুতে শোকপ্রকাশ করলেন কিং খান। এদিন শাহরুখ লেখেন, আমরা সবাই একটা যাত্রা শুরু করেছিলাম সিনেমা তৈরি করব বলে-ড্রিমজ আনলিমিটেডের সঙ্গে। অভিজিত্ ছিল আমার সবচেয়ে প্রাণোচ্ছ্বল এবং দৃঢ়চেতা বন্ধু।

আমরা কিছু ভালো কাজ করেছি,কিছু ভুলও করেছি কিন্তু সবসময় আমরা নিশ্চিত থাকতাম আমরা এগিয়ে যেতে পারব কারণ আমাদের সঙ্গে ছিল অভিজিতের মতো সদস্য, যাঁরা সবটা সামলে নিত। তোমার কথা খুব বেশি করে মনে পড়বে বন্ধু’।


রেড চিলিজ এন্টারটেনমেন্ট প্রতিষ্ঠিত হওয়ার আগে শাহরুখ খান,জুহি চাওয়ালা, আজিজ মির্জা মিলে একটি প্রোডাকশন কম্পানি খুলেছিলেন-ড্রিমজ আনলিমিটেড।

১৯৯৯ সালে প্রতিষ্ঠিত এই প্রোডাকশন হাউস থেকেই তৈরি হয়েছে ফিরভি দিল হ্যায় হিন্দুস্তানি, অশোকার মতো ছবি। যদিও বক্স অফিসে তা মুখ থুবড়ে পরে।

এরপর ২০০৩ সালে এই কম্পানিরই নাম পাল্টে রাখা হয় রেড চিলিস,সেই সময় গৌরী খান যুক্ত হন এই প্রযোজক সংস্থার সঙ্গে। রেড চিলিস প্রযোজিত প্রথম ছবি ছিল মেয় হু না।