আমাকে মুক্তি দিন,সব টাকা শোধ করব: বিজয় মালিয়া

আমাকে মুক্তি দিন,সব টাকা শোধ করব: বিজয় মালিয়া

দেশে না ফেরার সব রকম ভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছেন পলাতক বিজয় মালিয়া। লকডাউনের এই কঠিন সময়ে তিনি তাঁর ১০০ শতাংশ ঋণ শোধ করে দিতে চান বলে ফের প্রস্তাব দিয়েছেন মালিয়া।
vijay mallya
শুধু এর পরিবর্তে আইনি প্রক্রিয়া থেকে তাঁকে মুক্তি দেওয়ার অনুরোধ জানিয়েছেন।বৃহস্পতিবার এই বিষয়ে একটি ট্যুইট করেন বন্ধ হয়ে যাওয়া কিংফিশার উড়ান সংস্থার মালিক বিজয় মালিয়া।

করোনা পরবর্তী আর্থিক সংকটের সমাধানে সরকারের দেওয়া ২০ লক্ষ কোটি টাকার প্যাকেজের জন্য অভিবাদন জানান মালিয়া। এরপরই তিনি বলেন দেশের অর্থনীতির এই কঠিন সময় তিনি তাঁর সমস্ত ঋণ শোধ করতে চান। কেন তাঁর আবেদন বারবার উপেক্ষা করা হচ্ছে, সেই প্রশ্ন করেন তিনি।

৯০০০ কোটি টাকার ঋণখেলাপী বিজয় মালিয়া বলেন, ‘আমার টাকা নিয়ে নিন কিন্তু আমাকে মুক্তি দিন।’ গত মাসেই ভারতে তাঁর প্রত্যর্পণের বিরুদ্ধে করা আবেদন খারিজ করে দেয় লন্ডন হাইকোর্ট। এরপর সুপ্রিম কোর্টে আবেদন করেছেন তিনি।

সুপ্রিম কোর্টও বিজয় মালিয়ার আবেদন খারিজ করে দিলে দেশে ফিরে আইনি প্রক্রিয়ার মুখোমুখি হওয়া ছাড়া আর কিছু করার থাকবে না বিজয় মালিয়ার সামনে। সব রকম ভাবে দেশে না ফেরার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি।