আলিয়া অভিনীত মুকেশ ভাটের Sadak 2 মুক্তি পাবে ডিজিটাল প্ল্যাটফর্মে

আলিয়া অভিনীত মুকেশ ভাটের Sadak 2 মুক্তি পাবে ডিজিটাল প্ল্যাটফর্মে

রবিবার সড়ক টু-র পরিচালক নিশ্চিত করলেন থিয়েটারে মুক্তির জন্য অপেক্ষা নয়, বরং সরাসরি অনলাইন প্ল্যাটফর্মেই মুক্তি পাবে পরিচালক মহেশ ভাটের কামব্যাক ফিল্ম সড়ক টু। ১০ জুলাই থিয়েটারে মুক্তির কথা ছিল দিন এই ছবির।
sadak 2 movie release on ott Platform
সংবাদ সংস্থা পিটিআইকে মুকেশ ভাট বলেন, প্রতিদিনই করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে,কমবার কোনও লক্ষণ নেই। এই অবস্থায় কী করে থিয়েটার খুলবে? আর যদি খুলেও যায়,সড়ক টু মুক্তিও পায় তাহলে মানুষ কি সেটা দেখতে আসবেন? মানুষকে নিজের পরিবারের সুরক্ষার কথা মাথায় রাখতে হবে। জীবনের দাম বেশি’।

এই ছবিতেই প্রথমবার বাবার পরিচালনায় কাজ করেছেন আলিয়া ভাট। মহেশ ভাট পরিচালিত, পূজা ভাট ও সঞ্জয় দত্ত অভিনীত সড়ক (১৯৯১) ছবির সিক্যুয়েল এই ফিল্ম। বড় পর্দার জন্যও বানানো হয়েছিল এই স্বপ্নের ছবি,তবে টিকে থাকতে গেলে এখন ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তির বাইরে কোনও উপায় দেখছেন না প্রযোজক মুকেশ ভাট।

মুকেশ ভাট বলেন ‘আমি বাধ্য হচ্ছি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি দিতে, কারণ ভবিষ্যতে কোনও আশার আলো দেখছি না। এটাই এখন একমাত্র পথ, আর কোনও রাস্তা খোলা নেই’,

আনুষ্ঠানিক ঘোষণা না করলেও,খুব সম্ভবত ডিজনি প্লাস হটস্টারের মুক্তি পাবে বিশেষ ফিল্মস এবং ফক্স স্টার স্টুডিও প্রযোজিত এই ছবি।

সড়ক টুয়ের সঙ্গে দীর্ঘ ২১ বছর পর পরিচালনায় ফিরলেন মহেশ ভাট। ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন মহেশে দুই কন্যা পূজা ভাট,আলিয়া ভাট এবং সঞ্জয় দত্ত ও আদিত্য রায় কাপুর।

মুকেশ ভাট জানিয়েছেন ছবির পোস্ট প্রোডাকশনের কাজ দ্রুত গতিতে চলছে, এখনও ছবির দুদিনের শ্যুটিং বাকি রয়েছে। জুলাইয়ের শুরুতেই সেই শ্যুটিং পর্ব সেরে ফেলবার পরিকল্পনা রয়েছে তাঁদের।