17/09/2020

৪৭ তম জন্মদিনের দিনে ৩ লক্ষ পরিযায়ী শ্রমিকের জন্যে কাজের সুযোগ আনলেন সনু সুদ

সনু সুদের জন্মদিনের দিনে ৩ লক্ষ পরিযায়ী শ্রমিকের জন্যে কাজের সুযোগ আনলেন

পরিযায়ী শ্রমিক দের জন্যে সবর্দা এগিয়ে এসেছেন সনু সুদ । এবার বড় পদক্ষেপ নিলেন তার জন্মদিনে । ৩০ জুলাই নিজের জন্মদিনে বড় উদ্যোগ নিলেন অভিনেতা সোনু সুদ।
৪৭ তম জন্মদিনের দিনে ৩ লক্ষ পরিযায়ী শ্রমিকের জন্যে কাজের সুযোগ আনলেন সনু সুদ
৩০ জুলাই নিজের জন্মদিনে পরিযায়ী শ্রমিকদের জন্য ৩ লক্ষ কর্মসংস্থান সুযোগ করে দিলেন সোনু সুদ। লকডাউনে যাঁরা কাজ হারিয়েছেন তাঁদের জন্যই এই বিশেষ উদ্যোগ নিয়েছেন সনু সুদ । আর একথা নিজেই সোশ্যাল মাধ্যমে জানালেন ।

View this post on Instagram

On my birthday a small initiative from my side 🙏..3 lakh jobs tied up for Pravasirojgar.com. All these will provide good wages, PF, ESI and other benefits. Thank you AEPC, CITI, Trident, Quesscorp, Amazon, Sodex, Urban Co , Portea and all others for creating these opportunities with me. #AbIndiaBanegaKamyaab @pravasirojgar

A post shared by Sonu Sood (@sonu_sood) on


সনু সুদ জানান,আমার জন্মদিনে একটা ছোট্ট উদ্যোগ, ”আমার তরফে ৩ লক্ষ চাকরির সুযোগের চেষ্টা প্রবাসী Pravasirojgar.com এখান থেকে পিএফ, ইএসআই সহযোগে কাজের সুযোগ পাওয়া যাবে। আমাকে সাহায্য করার জন্য AEPC, CITI, Trident, Quesscorp, Amazon, Sodex, Urban Co কে ধন্যবাদ জানাই। এনাকা আমাকে সাহায্য করেছেন ”।
Pravasirojgar.com
জানা যাচ্ছে, সারা দেশে প্রায় ৫০০টি কোম্পানি এই অ্যাপের সঙ্গে যুক্ত রয়েছে। শ্রমিকরা যাতে সহজেই যোগাযোহ করতে পারেন, তার জন্য একটি হেল্পলাইন নম্বরও দিয়েছেন সোনু সুদ (1800 121 66 44 22)।

ওয়েবসাইট বিষয়ে সোনু সুদ জানিয়েছিলেন, ”এই উদ্যোগ ও অ্যাপের নকশা তৈরির জন্য গত কয়েকমাস ধরে পরিকল্পনা চলেছে। দেশে ইতিমধ্যেই এটার কাজ শুরু হয়েছে।
Pravasirojgar.com
কোন পরিযায়ী শ্রমিকের কী কাজের দক্ষতা রয়েছে সেটা দেখে শ্রমিকদের কাজ দেওয়া হবে। এবিষয়ে এখনও প্রথমিক পর্যায়ে আলোচনা চলছে। এক্ষেত্রে বহু স্বেচ্ছাসেবী সংগঠন, সরকারি সংস্থা, স্টার্টআপ কোম্পানি যাঁদের আমি সাহায্য করেছে, তাঁরা এগিয়ে এসেছেন। ”