লক ডাউন নিয়ম ভঙ্গকারিদের প্রতি ক্ষুদ্ধ ভাইজান ! কি বললেন

লক ডাউন নিয়ম ভঙ্গকারিদের প্রতি ক্ষুদ্ধ সলমন কি বললেন ভাইজান !

গোটা দেশে করোনা সংক্রমণের সংখ্যা ১২ হাজার পার করেছে। গোটা দেশে লকডাউনের দ্বিতীয় পর্ব শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। বুধবার রাতে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো বার্তা পোস্ট করলেন ভাইজান।

যেখানে লকডাউনের নিয়ম লঙ্খনকারীদের একহাত নিলেন দাবাং খান। এদিন বিগ বসের সঞ্চালকের ভঙ্গিতে এই ভিডিয়ো বার্তা শুরু করেন সলমন, এর পর জানান কীভাবে গোটা দেশজুড়ে ‘জীবনের বিগ বস’ জারি রয়েছে।
সালমান খান

পনভিলের ফার্ম হাউসে কেমনভাবে কাটছে সলমনের জীবন সেকথাও অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন সলমন খান। বলেন, ‘এখানে দুদিনের ছুটি কাটাতে এসেছিলাম, আর এখন দেখুন টোটাল ছুটি (বেহাল দশা) হয়ে গেছে গেছে, আমার একার নয় গোটা দেশের’।

মা সলমা খান, দুই বোন অলভিরা ও অর্পিতা খানের পরিবার এবং সোহেল খান পুত্র নির্বানের সঙ্গে পনভিলের ফার্ম হাউসে রয়েছেন সলমন খান। চারিদিকে যে পুলিশি কড়াকড়ি জারি করেছে সেটা কতটা জরুরি সেকথাও এই ভিডিও তে শেয়ার করলেন অভিনেতা।

সলমন খান ক্ষুব্ধ হয়ে বলেন ‘কিছু জোকারদের জন্য দেশে করোনা ছড়িয়ে পড়ছে, যাঁদের জন্য গোটা দেশবাসীকে দীর্ঘ সময় ধরে ঘরে বসে থাকতে হবে’।


তিনি আরো বলেন বিভিন্ন জায়গা থেকেই পুলিশের হাতে সাধারণ মানুষের মার খাওয়ার ছবি উঠে এসেছে। এই প্রসঙ্গে দাবাং খানে পুলিশকর্মীদের পাশে দাঁড়িয়ে বলেন, ‘তোমারা নিয়ম ভাঙলে পুলিশ তোমাদের পিছনে ডাণ্ডা মারবে না তো কী করবে?’ ভাইজানের মতে যারা নিজের পরিবারকে হত্যা করতে চায় তাঁরাই অকারণে বাইরে বার হচ্ছে।