বন্ধ হতে চলেছে জী বাংলার মেগা সিরিয়াল কাদম্বিনী ! কিন্তুু কেন জেনে নিন এক ক্লিকে

বন্ধ হতে চলেছে জী বাংলার মেগা সিরিয়াল কাদম্বিনী ! কিন্তুু কেন জেনে নিন এক ক্লিকে

কয়েকদিন পর বন্ধ হতে চলেছে জি বাংলার ধারাবাহিক ‘কাদম্বিনী’। চ্যানেলের পক্ষ থেকে ‘কাদম্বিনী’ ধারাবাহিকের আর্টিস্টদের মেল করে এই খবর জানানো হয়েছে। জী বাংলা চ্যনেলের পক্ষ থেকেই বলা হয়েছে শুট হয়তো এই মাসে শেষ হবে। খুব সম্ভবত অক্টবরের পাঁচ তারিখ শেষ টেলিকাস্ট হবে ‘কাদম্বিনী’।

‘কাদম্বিনী’ ধারাবাহিকের ‘নিরঞ্জন মিত্র’ ওরফে, ধ্রু সরকার জানান, ধারাবাহিক শেষ হওয়ার ঘটনা তাঁর কাছে নতুন নয়। তাঁর কথায়, “নেতাজিও এক ভাবে শেষ হয়েছিল। এত ভাল কাজ বলেই আজ হিন্দিতে ডাব করে তা জাতীয় স্তরে নিজের জায়গা করে নিয়েছে।‘কাদম্বিনী’ সেরকম একটা ধারাবাহিক।

অভিনেতার কোথায় খুব ভাল কাজ হলেও সব দর্শক দেখতে চাইলেন না তাই টি আর পি-পেল না এই ধারাবাহিক। জি প্রচুর চেষ্টা করেলেও দশর্ক দের মন জয় করতে পারলো না । লোকে সেই এক নায়ক আর দুই নায়িকার এক-ই প্রেম দেখতে চায়।”

জি বাংলা ছাড়াও স্টার জলসাতেও চলছে , “প্রথমা কাদম্বিনী”। এই জায়গায় দাঁড়িয়ে জি বাংলা-র ‘কাদম্বিনী’ আলাদা হয়েছিল গল্প বলায়। সম্প্রচারের আগেই জি বাংলার প্রোমোতে বলেছিল, কাদম্বিনীর ছোটবেলা দেখানো হবে না। ধারাবাহিকের শুরু থেকেই তিনি বড়।

স্টারে কিশোরী কাদম্বিনী, ওরফে সোলাঙ্কি রায় তাই দর্শকের সামনে হাজির বেড়া বিনুনি বাঁধা, ঘরোয়া স্টাইলে শাড়ি পরে। অন্য দিকে জি-র ‘কাদম্বিনী’ মেগার ঊষসী রায়কে দেখা গেল, মোটা দুই বিনুনি, মাঝ কপালে ছোট্ট টিপ, শাড়ি, কানের ছোট্ট রিং-এ। যা উনিশ শতকের গন্ধ বয়ে নিয়ে এসেছিল এই শহরের ড্রয়িংরুমে কিন্তুু দর্শকের মন কাড়তে সক্ষম হল না জী বাংলার কাদম্বরী ।