WBUTTEPA বিএড কলেজে ভাঙচুরের ঘটনায় আটক ২ জন, চুরি না অন্তর্ঘাত খতিয়ে দেখছে তদন্তকারীরা

WBUTTEPA বিএড কলেজে ভাঙচুরের ঘটনায় আটক ২ জন, চুরি না অন্তর্ঘাত খতিয়ে দেখছে তদন্তকারীরা

শনিবার সন্ধ্যায় বালিগঞ্জ সার্কুলার রোডে টিচার্স ট্রেনিং ইউনিভার্সিটির ডেভিড হেয়ার ট্রেনিং ক্যাম্পাসে লক্ষাধিক টাকার জিনিসপত্র ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। কলেজের তরফে বালিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগের ভিত্তিতে দুষ্কৃতী হামলার ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে পুলিশ । দু’জনের কেউই কলেজের সঙ্গে জড়িত নয়, পিছনের বসতির বাসিন্দা বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে।

তবে কলেজের অডিটোরিয়া, মিউজিক রুম তছনছ করার সাথে সাথে ল্যাপটপ, কম্পিউটার চুরির পর সার্ভার রুমের যেভাবে তার ছিঁড়ে নেওয়া হয়েছে, তা দেখে বেশ হতবাক তদন্তকারীরা।

জানা গিয়েছে, ডেভিড কলেজের পিছনের রাস্তা দিয়ে ঢুকেছিল দুষ্কৃতীরা। পিছনের দিকের ওই অংশে কোনও সিসিটিভি ছিল না ফলে দুষ্কৃতীদের ঢোকা এবং বেরনো সম্পর্কে কোনও আন্দাজ পাওয়া যাচ্ছে না।

যদিও রবিবার সকালে ডেভিড কলেজের পিছনের বসতি থেকে দুই যুবক গ্রেপ্তারের ঘটনায় ছবি কিছুটা স্পষ্ট হচ্ছে। তাদের জেরা করে সবটা জানতে চান তদন্তকারীরা। তবে কলেজের কেউ এর সঙ্গে জড়িত কি না, তা নিয়ে ঘোর সংশয় রয়েছে এখনও।

পুলিশের ধারণা, আগামী মাসে এই কলেজে পরীক্ষার আগে ভাঙচুরের ঘটনায় অন্তর্ঘাত রয়েছে। সবটা খতিয়ে দেখছেন লালবাজারের গোয়েন্দা শাখা এবং বালিগঞ্জ থানার আধিকারিকরা।