28/10/2020

আবার আগস্টের সম্পূর্ণ লকডাউনের দিন পরিবর্তন করল নবান্ন ! দেখুন নতুন তারিখ

আবার আগস্টের সম্পূর্ণ লকডাউনের দিন পরিবর্তন করল নবান্ন ! দেখুন নতুন তারিখ

দুই দিনের মধ্যে তিনবার মত পরিবর্তন করল রাজ্য সরকার বদলানো হল লকডাউনের তারিখ । প্রথম দু’বার সম্পূর্ণ লকডাউনের দিনসংখ্যা কমানো হয়েছিল। আর তৃতীয়বারে সম্পূর্ণ লকডাউনের তারিখ পালটে ফেলল মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার।
আবার আগস্টের সম্পূর্ণ লকডাউনের দিন পরিবর্তন করল নবান্ন ! দেখুন নতুন তারিখ
আগামী ৫, ৮, ১৬, ১৭, ২৩, ২৯ এবং ৩১ আগস্ট রাজ্যে সম্পূর্ণ লকডাউন থাকবে। অথচ গত মঙ্গলবার ‘ক্যালেন্ডারের টেকনিকাল মিসটেক’ শুধরে ‘ফাইনাল’ তারিখ ঘোষণা করলেও রাতে ‘বিভিন্ন সম্প্রদায়ের গুরুত্বপূর্ণ উৎসব এবং অনুষ্ঠানের জন্য’ সিদ্ধান্ত বদলেছিল রাজ্য সরকার। জানানো হয়েছিল, আগামী ৫, ৮, ১৬, ১৭, ২৩, ২৪ এবং ৩১ আগস্ট সার্বিক লকডাউন থাকবে।

Loader Loading...
EAD Logo Taking too long?

Reload Reload document
| Open Open in new tab

সেইমতো ওই সাতদিন ট্রেন ও বিমান চলাচল বন্ধ রাখার অনুরোধ জানানো হয়। বৃহস্পতিবার সকালে কলকাতা বিমানবন্দরের তরফে একটি টুইটবার্তায় বলা হয়, ‘পশ্চিমবঙ্গ সরকারের ঘোষণা মতো আগামী ৫, ৮, ১৬, ১৭, ২৩, ২৪ এবং ৩১ অগস্ট সার্বিক লকডাউনের দিন কলকাতা বিমানবন্দরে উড়ান পরিষেবা বন্ধ থাকবে।’

বৃহস্পতিবার বিকেলে রাজ্যের তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়, কনটেনমেন্ট জোনে আগামী ৩১ অগস্ট পর্যন্ত লকডাউন চলবে। আগামী ৫, ৮, ১৬, ১৭, ২৩, ২৯ এবং ৩১ অগস্ট রাজ্যের সর্বত্র বিধিনিষেধ কার্যকর হবে। অর্থাৎ নয়া বিজ্ঞপ্তিতে ২৪ তারিখের পরিবর্তে ২৯ তারিখ সম্পূর্ণ লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে রাজ্য।

এক নজরে দেখে নিন আগস্টে কবে কবে রাজ্যে লকডাউন থাকছে

✓ ৫ আগস্ট (বুধবার)
✓ ৮ আগস্ট (শনিবার)
✓ ১৬ আগস্ট (রবিবার)
✓ ১৭ আগস্ট (সোমবার)
✓ ২৩ আগস্ট (রবিবার)
✓ ২৯ আগস্ট (শনিবার)
✓ ৩১ আগস্ট (সোমবার)