“ওয়ার্ক ফ্রম হোম” এর নজির গড়লেন কিং খান, বাড়ির বারান্দায় শুটিং সারলেন শাহরুখ খান

“ওয়ার্ক ফ্রম হোম” এর নজির গড়লেন কিং খান, বাড়ির বারান্দায় শুটিং সারলেন শাহরুখ খান

করোনা সংকটের এই সময়ে ওয়ার্ক ফ্রম হোমই হল নিউ কর্মের ধরণ। সেটা আম জনতা হোক বা বলিউড বাদশা-ছবিটা সবার জন্যই এক। শুক্রবার শাহরুখ খানকে পাওয়া গেল বাড়িতেই শ্যুটিং সারতে।

হ্যাঁ, এদিন মন্নতের ব্যলকনিতে শ্যুটিং সারছিলেন কিং খান। সেই সময় এক পাপারাতজির লেন্সে বন্দি হন তারকা। বিকালের পড়ন্ত রোদ যখন মন্নতকে মুড়ে ফেলেছে তখনই কাঁচে ঘেরা ব্যাককনিতে দাঁড়িয়ে শট দিতে দেখা গেল শাহরুখকে।

করোনা ভাইরাসের প্রভাবে যেন থমকে গেছে সদাব্যস্ত বলিউডও। দীর্ঘদিন ধরে বন্ধ রয়েছে নানা চলচ্চিত্রের শুটিং, ফলে ফিল্ম ইন্ডাস্ট্রি চরম ক্ষতির সম্মুখীন হচ্ছে। বড় বড় তারকারও এখন সময় কাটছে বাড়ি বসেই।


লকডাউনে তাই শাহরুখের “মান্নত” বাংলোও এখন হয়ে উঠেছে শুটিং স্পট। ভিডিওতে দেখা যাচ্ছে যে, বাড়ির বারান্দায় দাঁড়িয়ে কোনও কিছুর শুটিং করছেন বলিউড বাদশা।

অভিনেতা শাহরুখ খানকে শেষবার দেখা গেছে ‘জিরো’ ছবিতে। এই ছবিতে ক্যাটরিনা কাইফ এবং অনুষ্কা শর্মার বিপরীতে অভিনয় করেন তিনি। তারপর থেকে বহুদিন কোনও ছবি রিলিজ করেনি বাদশার।
work from home srk
সূত্রের খবর অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মস্ত্র এবং আর মাধবনের ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’-এ স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা যাবে শাহরুখ খানকে।

মুম্বই মিরর সূত্রে খবর রকেট্রিতে সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে শাহরুখকে। তিনি সাক্ষাৎকার নেবেন বিতর্কিত বিজ্ঞানী নাম্বি নারায়াণের,যে ভূমিকায় রয়েছেন আর মাধবন। ফ্ল্যাশব্যাকে ফুটে উঠবে ছবির গল্প।
srk work from home
ছবিতে নাম ভূমিকায় রয়েছেন আর মাধবন,শুধু তাই নয় এই ছবির কাহিনিকার,পরিচালক এবং প্রযোজকের ভূমিকাতেও রয়েছেন ম্যাডি।