02/10/2020

আসছে প্রভাসের নতুন ছবি “রাধেশ্যাম”, প্রকাশ্যে এলো ফার্স্ট লুক

আসছে প্রভাসের নতুন ছবি “রাধেশ্যাম”, প্রকাশ্যে এলো ফার্স্ট লুক

লকডাউন কাটিয়ে দক্ষিণ এর সুপার স্টার বাহুবলী র হিরো প্রভাস পোস্ট করলেন রাধেশ্যাম সিনেমার পোস্টার।
রাধেশ্যামের ফার্স্ট লুক পোস্টারে এক জ্বলন্ত পরিবেশের মাঝখানে রোম্যান্টিক পোজে পাওয়া গেল ছবির দুই কেন্দ্রীয় চরিত্র প্রভাস ও পূজা হেগড়েকে।

এই ছবিতে প্রভাসের নায়িকা পূজা। ‘প্রভাস২০’কে ঘিরে অনুরাগীদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে, এদিন ছবির ফার্স্ট লুক শেয়ার করে ইনস্টাগ্রামে ভক্তদের উদ্দেশে প্রভাস লেখেন ‘এটা তোমাদের জন্য, আশা করছি ভালো লাগবে’।
RadheShyam movie poster
প্রভাসের কেরিয়ারের এটি ২০তম ছবি‘রাধেশ্যাম’। ছবি পরিচালনায় রাধা কৃষ্ণা কুমার। এই ম্যাগনাম ওপাস প্রযোজনার দায়িত্বে রয়েছে ইউভি ক্রিয়েশন ও টি-সিরিজ।

শোনা যাচ্ছে করোনা সংক্রান্ত সুরক্ষাবিধি মেনে আগস্ট মাস থেকেই নাকি রাধেশ্যামের শ্যুটিং শুরু হবে। এর জন্য হায়দরাবাদ ফিল্মসিটিতে বিশাল সেটও তৈরি হয়ে গিয়েছে। এই ছবিটি তিনটি ভাষায় তৈরি হচ্ছে-হিন্দি,তেলুগু ও তামিল।

প্রভাস,পূজা হেগড়ের পাশাপাশি এই ছবিতে থাকছেন ভাগ্যশ্রী,মুরলী শর্মা,কুণাল রয় কাপুর,প্রিয়দর্শনীরা। জানা গিয়েছে সত্তরের দশকের ইউরোপের প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই ছবি।

বাহুবলী হিট হবার পর সাহু সুপার ফ্লপ হবার পর রাধেশ্যাম প্রভাসের কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেবে আরও একবার আশাবাদী অনুরাগীরা। ২০২১ মুক্তি পাবে প্রভাসের রাধেশ্যাম।