01/10/2020

সুশান্তের বাবার FIR করার পর হটাৎ চাপের মুখে ভিডিয়োয় আত্মপ্রকাশ রিয়ার

সুশান্তের বাবার FIR করার পর হটাৎ চাপের মুখে ভিডিয়োয় আত্মপ্রকাশ রিয়ার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে উত্তেজনার পারদ কমছে না মিডিয়াতে। রহস্যের জট যেন আরও জটিল হয়ে উঠছে। সুশান্তের বাবা কেকে সিংয়ের সরাসরি ছেলের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে একাধিক অভিযোগ। রিয়ার বিরুদ্ধে সুশান্তের বাবার অভিযোগের পর এবার সরাসরি ভিডিয়ো বার্তা দিলেন অভিনেত্রী।

সুশান্তের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় রিয়াকে কাঠগড়ায় দাঁড়া করিয়েছেন সুশান্ত ভক্তরা। সুশান্তের পরিবারের অভিযোগ সেই ক্ষোভের আগুনে ঘি ঢেলেছে।
সুশান্তের বাবার FIR করার পর হটাৎ চাপের মুখে ভিডিয়োয় আত্মপ্রকাশ রিয়ার
গত মঙ্গলবার সন্ধ্যায় রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের খবর সামনে এসেছিল। এরপর থেকে ‘বেপাত্তা’ই ছিলেন অভিনেত্রী। অবশেষে শুক্রবার মুখ খুললেন রিয়া চক্রবর্তী।


টুইটারে একটি ভিডিয়ো বার্তা জারি করে বললেন, ‘রিয়া বলেন, ‘আমার ভগবান এবং বিচার ব্যবস্থার প্রতি পূর্ণ আস্থা রয়েছে। আমি নিশ্চিত আমি সুবিচার পাব। যদিও ইলেকট্রনিক মিডিয়াতে আমার সম্পর্কে বহু ভয়ঙ্কর কথা বলা হচ্ছে আমি কোনওরকম মন্তব্য করা থেকে বিরত থাকছি আমার আইনজীবীদের পরামর্শে। যেহেতু মামলাটি আদালতে বিচারাধীন। সত্যমেব জয়তে। সত্যের হয় হবেই’।

সুশান্তের বাবা কেকে সিং রিয়া ও অভিনেত্রীর পুরো পরিবার এবং ম্যানেজাদের বিরুদ্ধে চক্রান্ত, সুশান্তের সঙ্গে প্রতারণা (আর্থিক ও মানসিক) এবং তাঁকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মতো অভিযোগ এনেছেন কেকে সিং। ভারতীয় দণ্ডবিধির ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা), ৩৪১,৩৪২,৩৮০,৪০৬, ৪২০-ধারায় গত ২৫ জুলাই এফআইআর দায়ের করেছেন।

এ দিকে, রিয়াকে মুম্বই পুলিশের কেউ সাহায্য করছেন বলে পালটা তোপ দেগেছেন সুশান্তের পরিবারের আইনজীবী বিকাশ সিং। আর এ বার গল্পে নয়া মোড় আনলেন সুশান্তের বন্ধু তথা ক্রিয়েটিভ কনটেন্ট ম্যানেজার সিদ্ধার্থ পিঠানি।