মুখ্যমন্ত্রীর ভাইয়ের সঙ্গে মদ্যপানের আসরে মুখ্যসচিব,পোস্ট করলেন বাবুল সুপ্রিয়

মুখ্যমন্ত্রীর ভাইয়ের সঙ্গে মদ্যপানের আসরে মুখ্যসচিব,পোস্ট করলেন বাবুল সুপ্রিয়

করোনা পরিস্থিতি নিয়ে কেন্দ্র-রাজ্য সংঘাতে রাজ্য প্রশাসনের পক্ষে অন্যতম প্রাচীর হয়ে উঠেছেন পশ্চিমবঙ্গের মুখ্যসচিব রাজীব সিনহা।

আর এবার তাঁকে লক্ষ্য করেই আক্রমণ শানাল বিজেপি। শনিবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি প্রকাশ করেছেন বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে।

সেই ছবিতে তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মদ্যপানের আসরে দেখা যাচ্ছে মুখ্যসচিবকে। এই ছবি প্রকাশ করে বিজেপির দাবি, মুখ্যসচিব আসলে শাসকদলের ধামাধারী।

সূত্রের খবর, এক দলত্যাগী তৃণমূল নেতার কাছ থেকে এই ছবি পেয়েছেন বাবুল। সেই ছবিতে দেখা যাচ্ছে ৮ জনকে। এর মধ্যে ২ জনকে দেখা যাচ্ছে আংশিক। ছবিতে দেখা যাচ্ছে ৩ মহিলাকেও।

২০১৩ সালে তোলা ওই ছবি। সেবছরই পশ্চিমবঙ্গে বদলি হয়ে আসেন রাজীব সিনহা। ক্ষুদ্র ও কুটির শিল্প দফতরের প্রধান সচিবের দায়িত্ব পান তিনি। চার বছর সেই দায়িত্বে ছিলেন তিনি।

ছবিটি প্রকাশ করে বাবুল লিখেছেন, ‘কারও ব্যক্তিগত মুহূর্তের ছবি নিয়ে নোংরামি করার মানসিকতা বা রুচি আমার নেই।

কিন্তু পশ্চিমবঙ্গের মুখ্যসচিব ও মুখ্যমন্ত্রীর ভাইকে একই ছবিতে দেখা যাচ্ছে। বিজেপি কোনও গোপন ক্যামেরায় এই ছবি তোলেনি। সকাল থেকেই ছবিটি ভাইরাল।’ সঙ্গে বাবুলের প্রশ্ন, ‘মাননীয় মুখ্যমন্ত্রীর ভাই কার্তিক ব্যানার্জি চিফ সেক্রেটারির সাথে ড্রিঙ্ক করছেন কেন সেই প্রশ্ন উঠবে না?’

তবে মদ্যপান নিয়ে মুখ্যসচিবকে ব্যক্তিগত আক্রমণেরও বিরোধিতা করেছেন বাবুল। তিনি লিখেছেন, ‘হুইস্কির সঙ্গে কোনও ছবি থাকা কিন্তু অপরাধ নয়।

তাই ওই নিয়ে যারা মুখ্যসচিবকে কুকথা বলছেন তার সাথে আমি একমত নই। তৃণমূলের সাথে ওনার কোনও অশুভ আঁতাত রয়েছে কি না সেটাই প্রশ্ন।’